ধাক্কায় ৩১টি কোরবানির পশু নিয়ে একটি ট্রলারডুবির

পদ্মা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ৩১টি কোরবানির পশু নিয়ে একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে মুন্সীগঞ্জ-লৌহজংয়ের শামুরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসীর সহযোগিতায় ২৩টি গরু জীবিত উদ্ধার করা হলেও ১টি মৃত অবস্থায় উদ্ধার হয়েছে। বাকি ৬টি গরুসহ ট্রলারটি নিখোঁজ রয়েছে।

লৌহজং থানা সূত্র ও গাঁওদিয়া ইউনিয়নের মেম্বার মো. রাসেদ মিয়া জানান, ফরিদপুর থেকে কোরবানির পশুবোঝাই করে একটি ট্রলার ঢাকার উদ্দেশে রওনা দিয়ে লৌহজংয়ের শামুরবাড়ি এলাকায় পদ্মা নদীতে অপরদিক থেকে আসা একটি বালুবাহী বাল্কহেডের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৩১টি পশু নিয়ে ট্রলারটি নদীতে ডুবে যায়। ট্রলারে থাকা লোকজনের ডাকচিৎকারে এলাকাবাসী ছুটে এসে ২৩টি গরুর রশি কেটে দিলে গরুগুলো পাড়ে উঠতে সক্ষম হয়।

তবে ১টি গরু মৃত অবস্থায় উদ্ধার করা হয় এবং ৬টি গরু ও পশু বহনকারী ট্রলারটি নিখোঁজ রয়েছে। এ সময় ট্রলারে থাকা ৪ জন পাইকার আহত হলে তাদের টঙ্গীবাড়ী উপজেলার হাটবালিগাঁও স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। মৃত গরুটিসহ নিখোঁজ ৬টি গরুর দাম প্রায় দশ লাখ টাকা হবে বলে জানান পাইকাররা। এদিকে লৌহজং থানা পুলিশ বালুবাহী বাল্কহেডটি আটক করেছে।

 

     More News Of This Category

https://www.facebook.com/bm24tvofficialpage