গাড়ি থেকে ছুড়ে ফেলা হলো এক বাকপ্রতিবন্ধী নারী কে !

গত রবিবার ০৮ মার্চ ২১ ইং  সকাল ৮:৪৫ ঘটিকায় এই ঘটনাটি ঘটে। ভাড়া না দেয়ায় ‘এন মল্লিক’ নামের এক গাড়ি থেকে ছুড়ে ফেলা হয় এক নারীকে, গাড়ি থেকে পরার কারণে তিনি মাথা এবং কোমরে প্রচন্ড আঘাত পান, যারফলে তিনি উঠে দাঁড়াতে পারছিলেন না এবং মাথায় আঘাত পাওয়াতে প্রচন্ড ব্যথা অনুভব করছিলেন। স্থানীয় মানুষজন এগিয়ে এসে সেই ভদ্র মহিলাকে তুলে এবং জিজ্ঞাসা করার অল্প সময়ে মধ্যে বাস টি সেখান থেকে চলে যায়। এমন ঘটনাতে ও ভদ্র মহিলা কোনো কিছু বলেছিলো না। পরে জানা যায় সেই মহিলা কথা বলতে পারে না (বাকপ্রতিবন্ধী)। তবে তিনি শিক্ষিত আর তার পুরো ঘটনা সে পুরো ঘটনা একটি সিরির টাইলস্ এর উপর লিখে সকল মানুষ কে ।
তিনি বলেন, সে কোনাখোলা (কেরানীগঞ্জের একটি স্থান) স্ট্যান্ড থেকে এই বাসে উঠেন, কিছু রাস্তা অতিক্রম করার পর তার কাছে ভাড়া চাওয়া হয়, সে (ভদ্র মহিলা) ভাড়া না দেয়ায় তার সাথে এমন ব্যবহার করা হয়। তিনি (ভদ্র মহিলা) বাসের হেল্পার কে জানিয়েছেন তাকে এন মল্লিকের কোনো এক কর্মকর্তা বিনা ভাড়া তে চলাচলের অনুমতি দিয়েছে, আর তার কাছে কোনো ভাড়া নেই। সে এই কথা কাগজে লিখে জানায়, হেল্পার এই কথা বুঝতে না পেরে তার সাথে এমন ঘটনা ঘটান। ভদ্র মহিলার বাড়ি জয়পাড়া, দোহার, নবাবগঞ্জ, ঢাকা । আর তার সাথে এমন ঘটনা ঘটানো হয় ডা্চ-বাংলা ব্যাংক সংলগ্ন, রামেরকান্দা, রুহিতপুর,  কেরানীগঞ্জ, ঢাকা।
একই দিন বিকেলে ‘এন মল্লিক’ নামের অন্য একটি গাড়ি রোহিতপুর বাজার সানপ্লাজা মার্কেট এর সামনে একজন মোটরসাইকেল চালক কে ধাক্কা দিয়ে খাদে ফেলে দেয় যার পরিচয় – মোঃ শাহ্ আলী খোকন, তিনি একজন থাই ব্যবসায়ী নতুন সোনাকান্দা ( বিসিক) এলাকায় তার দোকান, এতে ওনি ও গুরুতোর আহত হয়ে চিকিৎসা দীন রয়েছে। এলাকাবাসী দাবী ‘এন মল্লিক’ গাড়ির শৃখলা ফিরিয়ে আনা দরকার এবং চালক দের কে আরো সচেতেন হয়ে গাড়ি চালানো দরকার।

     More News Of This Category

https://www.facebook.com/bm24tvofficialpage