BM24tv তে নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ বিজ্ঞপ্তি সাংবাদিক নিয়োগ চলছে BM24tv তে, খুব শীঘ্রই পূর্নাঙ্গ সম্প্রচারে যাবে নতুন টেলিভিশন চ্যানেল BM24 TV এ লক্ষ্যে সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী টিভি চ্যানেলটিতে সাংবাদিকতার জন্য শূন্য পদে জেলা উপজেলা প্রতিনিধি ও ব্যুরোপ্রধান নিয়োগ দেওয়া হবে।

উপজেলা প্রতিনিধিঃ যেকোনো বিষয় থেকে এইচএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের বয়স ১৮ থেকে ৪৫ বছর এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব উপজেলায় নিয়োগ দেওয়া হবে।

জেলা প্রতিনিধিঃ যেকোনো বিষয় থেকে এইচএসসি/ স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের বয়স ২০ থেকে ৪৫ বছর এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব জেলায় নিয়োগ দেওয়া হবে।

ব্যুরো প্রধানঃ যেকোনো বিষয় থেকে কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে খবরের কাগজ ও টেলিভিশন চ্যানেলে দুই বছরের অভিজ্ঞতাসহ সাংবাদিকতায় মোট পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের বয়স ৩০ থেকে ৪৫ বছর এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে হবে।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ক্যম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ প্রদান করা হবে।

আগ্রহী প্রার্থীরা আবেদন করতে সিভি মেইল করবেন।

E-mail :-  robibm24.tv@gmail.com , Cell : 01977000708,   Ph :027193226  আবেদন করা যাবে ২০ ফেব্রুয়ারী ২০২১ তারিখ পর্যন্ত।

     More News Of This Category

https://www.facebook.com/bm24tvofficialpage