কেরানীগঞ্জে আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন শাহার বাড়িতে ভয়াবহ ডাকাতি

ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন দক্ষিণ রামেরকান্দা ( কার্মাতা) এলাকায় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শাহবুদ্দিন শাহার গ্রামের বাড়ীতে এক ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটে।


৩ মার্চ বুধবার দিবাগত রাত আনুমানিক ২:৪৫ মিনিট থেকে ৪:৩০ মিনিট পর্যন্ত প্রায় ২ ঘণ্টা ধরে ডাকাতরা ডাকাতি করে থাকে । ডাকাত দলের সদস্যরা বাড়ীর পিছনের দিক দিয়ে কিচেন রুমের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করেন। অনেক সময় নিয়ে ডাকাত রা ডাকাতি করে থাকে।

বাড়ীর মালিক বীর মুক্তিযোদ্ধা শাহবুদ্দিন শাহা সাহেব বলেন অনুমান করা হচ্ছে পূর্ব পরিকল্পনা করে ডাকাত দল ডাকাতি করেছেন, সুক্ষ ভাবে ডাকাতি করেন । ডাকাতির সময় ডাকাত দল আমার স্ত্রী, মেয়ে, ছেলে কে দেশীয় অস্রের মুখে জিম্মি করে প্রায় ৩৫-৪০ ভরি স্বর্ণালংকার, নগদ ১২-১৩ লক্ষ টাকা, ৩-৪ শত ডলার ও দুটি দামী ঘড়ি এবং আরো দামী জিনিস পত্র নিয়ে যায় এবং ডাকাত দল আমাদের শারীরিক কোন ক্ষতি করে নি ।

বীর মুক্তিযোদ্ধা শাহবুদ্দিন শাহা বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠা কালীন সদস্য এবং বর্তমানে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সদস্য ও কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলী এর একজন প্রভাবশালী নেতা।

     More News Of This Category

https://www.facebook.com/bm24tvofficialpage